Beta

রাজশাহীতে ভ্যান উল্টে নানা-নাতি নিহত

২৫ আগস্ট ২০১৮, ১৬:৩৩

রাজশাহীর কাটাখালীতে ব্যাটারিচালিত ভ্যান উল্টে তিন বছরের নাতিসহ নানা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তাঁদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-নাটোর মহাসড়কে কাটাখালীর সমশাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাটাখালীর দেওয়ানপাড়া এলাকার নাজিম উদ্দিন (৫০) ও তাঁর নাতি আরাফাত (৩)। আহতরা হলেন, নাজিমের স্ত্রী আছিয়া বেগম (৪৫) ও তাঁদের আরেক নাতি নোমান (৫)।

নাজিমের চাচাতো ভাই ও কাটাখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মোতালেব জানান, সকালে পরিবারের সদস্যদের নিয়ে নিজের ব্যাটারিচালিত ভ্যান দিয়ে নাজিম কাপাশিয়া এলাকায় শ্যালিকার বাসায় বেড়াতে যাচ্ছিলেন। এ সময় ভ্যানের ডান পাশের চাকা ভেঙ্গে রাস্তার ওপর উল্টে যায়। এতে তারা চারজন আহত হন। পরে তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা নাজিম ও তাঁর নাতি আরাফাতকে মৃত ঘোষণা করেন। আর হাসপাতালে ভর্তি করা হয় আছিয়া বেগমকে। তবে নোমানকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যাওয়া হয়।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহদী হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেন। তবে হাসপাতালে নেওয়ার আগেই নাজিম মারা যান। আর শিশু আরাফাত মারা যায় চিকিৎসাধীন অবস্থায়। দুজনের লাশ পুলিশ হেফাজতে নিয়ে  হাসপাতালে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়।

এদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর সাগরপাড়ার মোড়ে গ্রামীণ ট্রাভেলসের একটি বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে দুজন আহত হয়েছেন। তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা দুজনই অটোরিকশার যাত্রী ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement