Beta

‘মাদক বিক্রিতে বাধা দেওয়ায়’ রাজশাহীতে যুবক খুন

২৫ আগস্ট ২০১৮, ১৬:১১ | আপডেট: ২৫ আগস্ট ২০১৮, ১৬:৩০

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় রাজশাহীর বাগমারায় মিলন রহমান (২২) নামের এক যুবককে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহত মিলন উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের মোহনপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মিলন ছুরিকাঘাতের শিকার হলে তাঁকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয় হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, মোহনপুর গ্রামের মাদক ব্যবসায়ী জুয়েল রানা (২৫)  মাদক বিক্রি করতেন। এতে বাধা দিলে ঈদুল আজহার দিন বিকেলে মিলন রহমানের সঙ্গে জুয়েলের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয় লোকজনের হস্তক্ষেপে বিষয়টি সেখানেই মীমাংসা হয়। ওই ঘটনার জের ধরে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে জুয়েল রানা ও তাঁর সঙ্গীদের সঙ্গে স্থানীয় একটি দোকানে মিলন রহমানের আবার কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে মিলন রহমানকে ছুরিকাহত করেন জুয়েল রানা। স্থানীয় লোকজন রক্তাক্ত মিলনকে উদ্ধার করে ভবানীগঞ্জ ক্লিনিকে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মিলন মারা যান।

খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। নিহত মিলনের বাবা খলিলুর রহমান অভিযোগ করে বলেন, মাদক ব্যবসা বন্ধ করতে বলায় তাঁর নিরীহ ছেলেকে জীবন দিতে হলো। তিনি ঘাতক জুয়েল রানার শাস্তির দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ হত্যার বিষয়টি স্বীকার করে বলেন, ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement