Beta

নলছিটিতে বিএনপি নেতার বাড়িতে হামলার অভিযোগ

২৪ আগস্ট ২০১৮, ১২:২৪

বিএনপি নেতা মিঞা আহমেদ কিবরিয়াকে নিরাপদ স্থানে নিয়ে যায় পুলিশ। ছবি : এনটিভি

ঝালকাঠির নলছিটিতে জেলা বিএনপির সহসভাপতি মিঞা আহমেদ কিবরিয়ার বাসভবনে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার হদুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা এ জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করেছেন। হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাংচুর করে বলে জানানো হয়।

বিএনপি নেতা মিঞা আহমেদ কিবরিয়া জানান, ভবনের মধ্যে তাঁকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

বিএনপি নেতারা অভিযোগ করেন, স্থানীয় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে নিজের বাসভবনে যান মিঞা আহমেদ কিবরিয়া। তাঁর সঙ্গে ৩০-৩৫ নেতাকর্মীও ওই বাসায় প্রবেশ করেন। খবর পেয়ে রাত ১০টার দিকে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা কিবরিয়ার বাসভবনে হামলা চালায়। ভেতরে ঢুকে তারা নেতাকর্মীদের মারধর করে। সবাই দৌড়ে চলে গেলে মিঞা আহমেদ কিবরিয়াকে ঘরের ভেতরে অবরুদ্ধ করে রাখা হয়। বাসভবনের সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাংচুর করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। পরে রাত ১১টার দিকে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গিয়ে মিঞা আহমেদ কিবরিয়াকে উদ্ধার করে। তাঁকে পুলিশ পাহারায় বরিশাল পৌঁছে দেওয়া হয়।

তবে হামলা কথা অস্বীকার করে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেছেন, ঝালকাঠি-২ আসনে দুই মনোনয়নপ্রত্যাশীর অভ্যন্তরীণ কোন্দলে এ হামলা হয়েছে। এতে আওয়ামী লীগ নেতাকর্মীরা জড়িত নয়।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিঞা আহমেদ কিবরিয়াকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌঁছে দেয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement