Beta

কোরবানিকে কেন্দ্র ক‌রে সংঘর্ষে যুবক নিহত

২২ আগস্ট ২০১৮, ১৬:৪০

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় পশু কোরবানিকে কেন্দ্র করে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন।   

আজ বুধবার ঈদের দিন সকালে উপজেলার কাজীরহাট থানার রতনপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহত আলী ঘরামি (৪০) ওই এলাকার বাসিন্দা। তিনি মজিদ ঘরামির ছেলে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ভাই রিপন ঘরামি দাবি করেন, আগে থেকেই জমিজমা নিয়ে প্রতিবেশী শাহ আলম ঘরামির পরিবারের সঙ্গে তাঁদের বিরোধ রয়েছে। সকালে ঈদের নামাজ শেষ করে আলী ঘরামি বাড়ি আসছিলেন।

‘এ সময় আলী ঘরামি দেখতে পান, শাহ আলম ঘরামির পরিবারের লোকজন পুকুর ঘাটের কাছে পশু কোরবানি দিচ্ছেন। তখন আলী ঘরামি বলেন, এখান দিয়ে সবাই গোসল করতে যাচ্ছে, আপনারা অন্যত্র কোরবানি করেন। এ সময় প্রতিপক্ষের লোকজন অস্ত্র নিয়ে আলী ঘরামির ওপর হামলা চালায়।’

রিপন জানান, হামলায় আলী ঘরামি ছাড়াও হুমায়ুন ঘরামি (২৮), কামাল হোসেন ঘরামি (৩০), মো. মাসুদ (২৫), শাহগিদ হোসেন (২৪) ও আলমগীর হোসেন (৪৪) আহত হয়। আহতদের শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলীকে মৃত ঘোষণা করেন।

কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ জানান, আলী ঘরামি ও শাহ আলম ঘরামি একে অপরের আত্মীয়। বাড়ির সামনের ঘাটলায় পশু কোরবানি নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সময় আলী নিহত হন। কয়েকজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওয়ার্ড মাস্টার আবুল কালাম। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement