Beta

ভিজিএফের চাল জব্দ, ধানের গোলায় মিলল ইউপি সদস্যকে

২২ আগস্ট ২০১৮, ১০:২৬

ইউপি সদস্য রেজাউল ইসলাম। ছবি : এনটিভি

সাতক্ষীরায় হতদরিদ্রদের বরাদ্দ করা ভিজিএফের ১৩ বস্তা চাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এই চাল আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক রেজাউল ইসলামকে। তিনি ধানের গোলায় আত্মগোপন করেছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার হতদরিদ্রদের জন্য বরাদ্দ করা ভিজিএফের চাল ইউপি চেয়ারম্যানের কাছ থেকে ভাগ করে নিয়ে যান ইউপি সদস্য রেজাউল ইসলাম। শাল্যে এলাকায় নিয়ে এসে কিছু লোককে সাত থেকে আট কেজি করে চাল বিতরণ করে বাকি চাল তিনি আত্মসাৎ করেন। এ চাল তিনি নিজ বাড়ি এবং নিকটাত্মীয়ের বাড়িতে লুকিয়ে রাখেন। কিছু চাল বিক্রিও করে দেন।

ভিজিএফের ১৩ বস্তা চাল জব্দ। ছবি : এনটিভি

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সাতক্ষীরার সহকারী কমিশনার (রাজস্ব শাখা) মো. আক্তার হোসেন একদল পুলিশ নিয়ে ইউপি সদস্য রেজাউলের শাল্যে গ্রামের বাড়িতে অভিযান চালান। এ সময় বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ১৩ বস্তা চাল উদ্ধার করা হয়। পরে রেজাউলকে একটি ধানের গোলার মধ্যে লুকিয়ে থাকা অবস্থায় গ্রেপ্তার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আজ বুধবার আটক রেজাউলকে আদালতে হাজির করার কথা রয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement