Beta

ক্রেতার মারধরে প্রাণ গেল দোকানির

২১ আগস্ট ২০১৮, ২২:২৩

আজ মঙ্গলবার লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে নবী উল্যা (৩৬) নামে এক মুদি দোকানির প্রাণহানীর অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে নবী উল্যা (৩৬) নামে এক মুদি দোকানির প্রাণহানীর অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার বিকেলে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের মুকতারামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নবী উল্যা একই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ দাবি করেছে, মুকতারামপুর গ্রামের নবী উল্যার কাছ থেকে সম্প্রতি শাহ আলম নামে এক ব্যক্তি কিছু পণ্য বাকিতে নেন। শাহ আলম একই গ্রামের শহিদ উল্যার ছেলে। আজ বিকেলে ফের শাহ আলম ওই দোকানে বাকি সওদা নিতে আসেন।

এ সময় পাওনা টাকা চাওয়াতে শাহ আলম দোকানির ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন বলে জানায় পুলিশ। তখন তাদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে বুকে ঘুষি লেগে শ্বাসপ্রশ্বাস বন্ধ হয়ে দোকানি নবী উল্যা মাটিতে লুটিয়ে পড়েন।

দোকানে থাকা নবী উল্যার স্ত্রী রোকেয়া বেগম এগিয়ে এলে তাঁকেও মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন নবী উল্যাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কত টাকা পাওনা ছিল তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানায় পুলিশ।

নিহতের স্ত্রী রোকেয়া বেগম বলেন, ‘পাওনা টাকা চাওয়ায় আমার স্বামীকে মারধর করা হয়। একপর্যায়ে তিনি মারা যান। এ সময় আমাকেও মারধর করা হয়। আমি এর বিচার চাই।’

উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু বলেন, ঘটনাটি দুঃখজনক। দ্রুত হত্যাকারীকে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের কাছে দাবি করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, মরহেদের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement