Beta

মালঞ্চ নদী থেকে ৯ ‘জলদস্যু’ আটক, অস্ত্র উদ্ধার

২১ আগস্ট ২০১৮, ১৭:৩০

আজ মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মালঞ্চ নদী থেকে নয় ব্যক্তিকে আটক করার তথ্য দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ছবি : এনটিভি

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মালঞ্চ নদী থেকে নয় ব্যক্তিকে আটক করার তথ্য দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় বেশ কিছু অস্ত্র ও গুলিও উদ্ধার করা হয়েছে।

র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, আটক ব্যক্তিরা সবাই সংগঠিত জলদস্যু বাহিনীর সদস্য। 

র‍্যাব-৬ খুলনার লবণচরা কার্যালয়ে আজ মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান এসব তথ্য দেন।

র‍্যাব কমান্ডার দাবি করেন, গতকাল সোমবার বিকেলে র‍্যাবের সদস্যরা শ্যামনগর থানার বন কার্যালয় থেকে তিন কিলোমিটার দূরে মালঞ্চ নদীতে জলদস্যু দলকে চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় আটটি ফাঁকা গুলি করে নয় জলদস্যুকে অস্ত্রসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাতক্ষীরার মো. জাকির হোসেন (২৩), মাদারীপুরের মো. সবুজ আকন (৩৫), ওমর ফারুখ (৩৫), মো. মতলেব সরদার (৪৭), মো. শাহ আলম সানা (৩৫), সাতক্ষীরার মো. হাফিজুর রহমান (২৫), এস এম মিজানুর রহমান রুবেল (৩২), খুলনার মোস্তাকিন (২৮) ও নওগাঁর মো. রফিকুল ইসলাম (৩৮)।

এ সময় সাতটি অত্যাধুনিক বিদেশি একনালা বন্দুক, একটি এয়ার রাইফেল, ৮৯টি শটগানের কার্তুজ, ৫৮টি পয়েন্ট টু টু বোরের গুলি এবং নয়টি গুলি রাখার প্রসেসর উদ্ধার করা হয়।

র‍্যাব কমান্ডার আরও জানান, কয়েকদিন আগে এক ‘জলদস্যু’ নিহত এবং ২৩ অপহৃত জেলে উদ্ধারের ঘটনার পর কৌশল পরিবর্তন করে সাময়িকভাবে অভিযান স্থগিত রাখে র‍্যাব।

এদিকে গতকাল সোমবার রাতে নগরীর দৌলতপুর থেকে দুই হাজার ১৯টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় রেজাউল করিম ও আফজাল হোসেন নামে দুজনকে আটক করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement