Beta

খালেদা জিয়া, তারেক জিয়ার নির্দেশে গ্রেনেড হামলা হয় : তোফায়েল

২১ আগস্ট ২০১৮, ১৫:৫৯ | আপডেট: ২১ আগস্ট ২০১৮, ১৬:০০

মো. আফজাল হোসেন, ভোলা
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি : এনটিভি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগস্ট মাসে হত্যা করা হয়েছিল বঙ্গবন্ধুকে। সেই আগস্ট মাসকেই আবার বেছে নিয়েছিল বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনাকে হত্যা করার জন্য।

মন্ত্রী বলেন, এই কাজটি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে, তারেক জিয়ার নির্দেশে হাওয়া ভবনে বসে তৎকালীন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর (লুৎফুজ্জামান বাবর) এবং অন্যরা পরিকল্পনা করে এই গ্রেনেড হামলা করেছিলেন। এই গ্রেনেড হামলা মামলার রায় সেপ্টেম্বর মাসের মধ্যে হবে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোস্তফার সভাপতিত্বের পথসভায় বাণিজ্যমন্ত্রী আরো বলেন, এই মামলাটাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বিএনপি ক্ষমতায় থেকে চেষ্টা করেছে। আজকে সাক্ষ্য-প্রমাণের মধ্য দিয়ে প্রকৃত ঘটনা বাংলাদেশের মানুষ জানতে পেরেছে। এর চেয়ে ন্যক্কারজনক ঘটনা হতে পারে না। বিএনপি যদি আবার কোনোদিন ক্ষমতায় আসতে পারে, যার সম্ভাবনা নাই, আবার এভাবে মানুষকে হত্যা করবে ওরা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement