Beta

ট্রাকচাপায় ঢাকা কলেজ ছাত্রদলের নেতা নিহত

২০ আগস্ট ২০১৮, ২২:৩৪

ঝিনাইদহে ট্রাকের চাপায় নিহত ঢাকা কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সেফাজ শাহরিয়ার সেতু। ছবি : সংগৃহীত

ঝিনাইদহে ট্রাকের চাপায় সেফাজ শাহরিয়ার সেতু নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সেতু জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা কলেজ শাখার যুগ্ম সম্পাদক ও একই কলেজের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র ছিলেন।

আজ সোমবার বিকেল ৩টার দিকে ঝিনাইদহ-মাগুরা সড়কের পাঁচমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে সেতুর এক বন্ধু আহত হয়েছেন।

পুলিশ জানায়, সেফাজ শাহরিয়ার সেতু ও তাঁর কয়েকজন বন্ধু আজ ঢাকা থেকে একাধিক বন্ধু মোটরসাইকেলে চড়ে নিজ বাড়ি চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। ঝিনাইদহ-মাগুরা সড়কের পাঁচমাইল নামক স্থানে পৌঁছানোর পরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সেতুর মৃত্যু হয়। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঝিনাইদহ-মাগুরা সড়কের পাঁচমাইল নামক স্থানে পড়ে আছে ছাত্রদল নেতা সেফাজ শাহরিয়ার সেতুর মরদেহ। পাশে বন্ধুর আহাজারি। ছবি : এনটিভি

নিহত সেতু চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বিশ্বপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তিনি ঢাকা কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

দুর্ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মহাসড়কের ওপর পড়ে আছে ছাত্রদল নেতা সেতুর মরদেহ। হেলমেট থাকার পরও তা খুলে মাথার ঘিলু বের হয়ে গেছে।  তাঁর পাশে বসে আছেন দুই বন্ধু। একজন শোকে পাথর হয়ে ছিলেন। অন্যজন কাঁদতে কাঁদতে একজনকে ফোনে বলছিলেন, ‘ভাই, ও ভাই, সেতুর মাথার ওপর দিয়ে টিরাক (ট্রাক) চলে গেছে। মাথা বাস্ট হয়ে গেছে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement