Beta

মাদারীপুরে মুদি দোকানে ঢুকে পড়ল মাইক্রো, শিশু নিহত

২০ আগস্ট ২০১৮, ০৮:১৯ | আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৯:২৬

মাদারীপুরের ডাসার উপজেলায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা মুদি দোকানে ঢুকে পড়ে। এতে এক শিশু নিহত হয়। ছবি : এনটিভি

মাদারীপুরের ডাসার উপজেলায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা মুদি দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই মুদি দোকানদার এমারত তালুকদারের মেয়ে কর্ণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ইমা (৭) নিহত হয়। এ ছাড়া দুর্ঘটনায় শিশুসহ আহত হয় পাঁচজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার সন্ধ্যায় ঢাকা-বরিশাল মহাসড়কের কর্ণপাড়া এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি মুদি দোকানে ঢুকে পড়ে। এ সময় দোকানে থাকা দ্বিতীয় শ্রেণির ছাত্রী ইমা মারা যায় এবং কর্ণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির আরেক ছাত্রী রুহুল শরীফের মেয়ে সুমনা (৭) গুরুতর আহত হয়। পাশের চায়ের দোকানে থাকা ও মাইক্রোবাসে থাকা আরো চারজন আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত শিশু সুমনাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরে এলাকাবাসী গাছের গুঁড়ি ফেলে রাস্তা এক ঘণ্টা অবরোধ করে রাখে। এতে দুই পাশে পাঁচ শতাধিক গাড়ির জট বেঁধে যায়। পরবর্তী সময়ে পুলিশ গিয়ে ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার সময় মুদি দোকানের মালিক এমারত তালুকদার তাঁর মেয়ে ও মেয়ের বান্ধবীকে দোকানে রেখে বাজারের অন্য একটি দোকানে গিয়েছিলেন।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, কিছু সময় এলাকাবাসী রাস্তা অবরোধ করে রাখলেও সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement