Beta

হঠাৎ বিদ্যুৎ এসে কেড়ে নিল বিশ্ববিদ্যালয় ছাত্রের প্রাণ

১৯ আগস্ট ২০১৮, ২০:৫৯

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র মমিনুর রহমান। ছবি : সংগৃহীত

রাজশাহীর বাগমারা উপজেলায় বিদ্যুতের তারে জড়িয়ে মমিনুর রহমান (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে।

মমিনুর উপজেলার গনিপুর ইউনিয়নের হাসনিপুর গ্রামের মৃত আজিজুর রহমান মাস্টারের ছেলে। তিনি ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং ইলেকট্রিক্যাল বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। ঈদে বাড়ি এসে আজ রোববার সকাল ১০টার দিকে বৈদ্যুতিক তারে জড়িয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার সকালে বাড়িতে মিস্ত্রী একটি পানির পাম্প স্থাপন করতে এলে তাদের সহায়তায় এগিয়ে যান মমিনুর। প্রচণ্ড গরমে মিস্ত্রীদের জন্য ফ্যানের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়।

একই গ্রামের ইউপি সদস্য আমজাদ জানান, অসাবধানতায় মমিনুর বিদ্যুতের মেইন সুইচ বন্ধ না করে সরাসরি ফ্যানের লাইনের সংযোগ দিতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। ফ্যানের সংযোগ দেওয়ার শুরুতে বিদ্যুৎ ছিল না, হঠাৎ করে বিদ্যুৎ চলে এলে সেই তারে জড়িয়ে পড়েন মমিনুর। পরে পরিবারের লোকজন সেখান থেকে তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। মমিনুরের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement