Beta

ময়মনসিংহে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, ৪ স্কুলছাত্র আটক

১৮ আগস্ট ২০১৮, ১৩:৩০

ময়মনসিংহের হালুয়াঘাটে নাফিয়াল নাজরান নামের এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

ময়মনসিংহের হালুয়াঘাটে নাফিয়াল নাজরান নামের এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নাফিয়াল গৌরীপুর সরকারি পলিটেকনিক কলেজের তৃতীয় বর্ষে পড়তেন।

এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। তারা হল সিয়াম, সোলায়মান, অয়ন ও হিমেল। তারা সবাই সেন্ট এন্ড্রজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো .জাহাঙ্গীর আলম তালুকদার এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, উপজেলার মনিকুড়া গ্রামের দিনাজপুর মেডিকেল কলেজ পড়ুয়া ঋতু নামে এক ছাত্রীর ফেসবুক আইডিতে একটি ট্যাটাসে অশ্লীল মন্তব্য করেছে একই এলাকার হালিমের ছেলে সুমন (১৬)। বিষয়টি ঋতু তার খালাতো ভাই নাফিয়াল নাজরানকে জানায়। সুমনের কাছে বিষয়টির প্রতিবাদ করে নাজরান। এতে সুমন ক্ষুব্ধ হয়ে তার ১৪/১৫ জন বন্ধুবান্ধব নিয়ে গতকাল রাত প্রায় ৮টায় নাফিয়াল নাজরানকে ধরে সেন্ট এন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ের পুকুর পাড়ে নিয়ে মারধর ও রক্তাক্ত করে ফেলে যায়। খবর পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় নাফিয়ালকে উদ্ধার করে আজ ভোর ৫টায় হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নাফিয়াল নাজরান মনিকুড়া গ্রামের নাজমুল হাসানের ছেলে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম তালুকদার জানান, ঘটনার পরিপ্রেক্ষিতে চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। নাফিয়াল নাজরানের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement