Beta

সোনারগাঁয়ে ঘুষের টাকাসহ এলজিইডির প্রকৌশলী আটক

১৬ আগস্ট ২০১৮, ২১:২১

আজ বৃহস্পতিবার দুদকের হাতে আটকের পর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার এলজিইডির উপসহকারী প্রকৌশলী মো. এহেতে শামুল হক। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এলজিইডির উপসহকারী প্রকৌশলী মো. এহেতে শামুল হককে ঘুষের ৫০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বৃহস্পতিবার দুপুরে তাঁকে আটক করা হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দুদকের ঢাকা বিভাগের পরিচালক আনোয়ার হোসেন জানান, ঠিকাদারী  প্রতিষ্ঠান মেসার্স মিরাজ অ্যান্ড মেহরাজ এন্টারপ্রাইজের মালিক মোজাম্মেলের কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেওয়ার সঙ্গে সঙ্গে এহতেসামকে আটক করা হয়। এর আগে গত রমজান মাসে একই কাজের বিনিময়ে একই ব্যক্তির কাছ থেকে ৩০ হাজার টাকা ঘুষ নিয়েছেন এই কর্মকর্তা। গোপন সংবাদ পেয়ে আজ দুপুরে তিনি ১০ সদস্যের একটি দল নিয়ে অভিযান চালিয়ে এহতেসাম উল হককে ঘুষের ৫০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করেন।

এদিকে মেসার্স মিরাজ অ্যান্ড মেহরাজ ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক মোজাম্মেল জানান, সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় ২০ লাখ টাকায় একটি রাস্তার কাজের বিপরীতে ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন উপসহকারী প্রকৌশলী এহেতে শামুল হক। সেই টাকার বাকি অংশ ৫০ হাজার টাকা বৃহস্পতিবার দেওয়া হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement