Beta

ট্রাক ঢুকল চায়ের দোকানে, মারল অন্য ট্রাকের হেলপারকে

১৫ আগস্ট ২০১৮, ২১:২৮

চুয়াডাঙ্গায় চায়ের দোকানে ঢুকে পড়া ট্রাক। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গার সদর উপজেলায় নিয়ন্ত্রণ হারানো ট্রাকের ধাক্কায় চায়ের দোকানে থাকা  শফি উদ্দীন (২৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। আজ বুধবার দুপুর ২টার দিকে উপজেলার দৌলাতদিয়াড় বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শফি উদ্দীন সদরের দক্ষিণপাড়ার মৃত দিদার আলীর ছেলে। তিনি একটি ট্রাকে সহকারী (হেলপার) হিসেবে কাজ করতেন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, দৌলাতদিয়াড় বাজারের নাজমুল হকের চায়ের দোকানে বসে ছিলেন ট্রাকচালক আলামিন, তাঁর সহকারী বেল্টু ও শফি উদ্দীন। এ সময় মেহেরপুর থেকে চুয়াডাঙ্গা অভিমুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো ড ১৪-২৫০৫) নিয়ন্ত্রণ হারিয়ে ওই দোকানের ভেতর ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন শফি উদ্দীন। আহত হন আলামিন ও বেল্টু। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফি উদ্দীনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। ঘটনার পর ট্রাক চালক ও তাঁর সহকারী ট্রাক রেখেই পালিয়ে যান। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করেছে পুলিশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement