Beta

আমের ট্রাকে করে ফেনসিডিল পাচার!

১৫ আগস্ট ২০১৮, ১৯:১৩

চাঁপাইনবাবগঞ্জে বুধবার সকালে আটক নূর নবী শেখ ওরফে মামুন ও রিপন। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জে আমের ট্রাকে করে পাচারের সময় বিপুল ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব। এ সময় দুজনকে আটক করা হয়। আটক দুজন মাদকপাচার চক্রের সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‍্যাব। আজ বুধবার সকাল ৭টার দিকে এই অভিযান চালানো হয়।

আটক হওয়া দুজন হচ্ছেন গোপালগঞ্জের শিবপুরের নূর নবী শেখ ওরফে মামুন (৩৬) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা নামোটৌলা গ্রামের রিপন (১৯)।

র‌্যাবের দাবি, শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে আমের ক্যারেটের ভেতরে লুকিয়ে ফেনসিডিল ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫-এর একটি দল দারিয়াপুর ট্রাক স্ট্যান্ডের সামনে অভিযান চালায়। এ সময় মহাসড়কে ব্যারিকেড দিয়ে ট্রাকটি আটকের পর তল্লাশি চালানো হয়। ট্রাকে থাকা আমের ১২৫টি ক্যারেটের নিচে গোপনে রাখা ১২টি ক্যারেট থেকে দুই হাজার ৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিযানে ট্রাক ও ১২৫ ক্যারেটে থাকা ৬০ মণ আম জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটক নূর নবী ও মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ফেনসিডিলগুলো আমের ট্রাকে করে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এর আগেও তাঁরা একই কৌশলে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক পাচার করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement