Beta

নওগাঁয় ট্রাকের চাপায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রের

১৪ আগস্ট ২০১৮, ২২:৪৫

নওগাঁয় ট্রাকচাপায় মঙ্গলবার সকালে নিহত হন মাদ্রাসার ছাত্র আতিক হোসেন। ছবি : এনটিভি

পরীক্ষায় অংশ নেওয়ার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। কিন্তু পথে ট্রাকের চাপায় নিহত হন ওই ছাত্র। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলায় এই ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম আতিক হোসেন (১৯)। তাঁর বাড়ি উপজেলার এনায়েতপুর ইউনিয়নের তিলকগ্রামে। তিনি মৃত আবদুল ওয়াবের ছেলে। আতিক উপজেলার জুয়ানপুর মাদ্রাসার ছাত্র। তিনি ওই মাদ্রাসা থেকে চলমান ফাজিল পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, পরীক্ষায় অংশ নিতে আতিক মোটরসাইকেল নিয়ে আজ সকাল ৯টার দিকে বাড়ি থেকে বের হন। পথে মহাদেবপুর-বদলগাছী সড়কের মাতাজী বাজারের কাছে মগলিশপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ছাত্রের মৃত্যু হয়।

ঘটনার সঙ্গে সঙ্গে ক্ষুব্ধ জনতা ছুটে এসে ট্রাকের চালককে আটক করে উত্তম-মধ্যম দেয়। পরে পুলিশ এসে ট্রাকচালককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক ট্রাকচালক থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement