Beta

মোটরসাইকেলের চালকদের বিনামূল্যে হেলমেট দিল পুলিশ

১২ আগস্ট ২০১৮, ২১:৫৯ | আপডেট: ১২ আগস্ট ২০১৮, ২২:০৪

ক্যাপশনকাগজপত্র ঠিক থাকায় আজ রোববার পাবনায় মোটরসাইকেলচালকদের মধ্যে বিনামূল্যে হেলমেট বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। ছবি : এনটিভি

পাবনায় ট্রাফিক সপ্তাহ উপলক্ষে শতভাগ কাগজপত্র ঠিক থাকা মোটরসাইকেলচালকদের মধ্যে বিনামূল্যে হেলমেট বিতরণ করেছে জেলা পুলিশ। আজ রোববার দুপুরে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল গোলচত্বর এলাকায় বিশেষ অভিযানে বসে জেলা ট্রাফিক পুলিশ।

এ সময় বাস, ট্রাক ও মোটরসাইকেলচালকদের কাগজপত্র পরীক্ষা   করা হয়। কাগজপত্র ঠিক থাকলে তাদের হেলমেট পরিয়ে দেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। অভিযানে যানবাহনের কাগজপত্র ঠিক না থাকায় মামলা দেওয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন পাবনার ট্রাফিক পরিদর্শক (১) আবু হেনা মোস্তফা নোমান, ট্রাফিক পরিদর্শক হাসান মিয়া ও সার্জেন্ট আহসান।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, মোটরসাইকেলচালকদের হেলমেট পরাকে উৎসাহিত করতে জেলা পুলিশের পক্ষ থেকে বিনামূল্যে ১২টি হেলমেট বিতরণ করা হয়েছে।

জেলা ট্রাফিক অফিস সূত্র জানায়, গত ৫ আগস্ট থেকে ১১ আগস্ট  পর্যন্ত পাবনায় ৭৩৩টি যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়। দায়ের করা মামলার জরিমানা হিসেবে আদায় করা হয় চার লাখ ১৬ হাজার টাকা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement