Beta

আ. লীগ জয়যুক্ত না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে : এলজিআরডি মন্ত্রী

১১ আগস্ট ২০১৮, ২৩:১০

ফরিদপুরে নিজ নামে স্কুল উদ্বোধনের অনুষ্ঠানে শনিবার বক্তব্য দেন এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত না করলে সব উন্নয়ন বাধাগ্রস্ত হবে। দেশের উন্নয়নের এই চাকা সচল রাখতে ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনা ছাড়া কোনো উপায় নেই।

আজ শনিবার দুপুরে মন্ত্রীর নিজ নামে প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের চরবাসী এই সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার নির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে চলছে। এই লক্ষ্যে আগামী ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে উন্নীত হওয়ার লক্ষ্য স্থির করা হয়েছে। তিনি আরো বলেন, এই লক্ষ্যে অর্জনে মানসম্মত শিক্ষা ছাড়া এটি অর্জন সম্ভব নয়।

ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রধানমন্ত্রীর জামাতা ও মন্ত্রীপুত্র খন্দকার মাশরুর হোসেন, জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার জাকির হোসেন খান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মুস্তাক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement