Beta

ফরিদপুরে দুই ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু

১০ আগস্ট ২০১৮, ২০:১৬

ফরিদপুরের সালথায় দুই ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ও আজ শুক্রবার ভোরে পৃথক স্থানে এসব ঘটনা ঘটেছে।

নিহত দুই ব্যক্তি হলেন উপজেলার বল্লভদি ইউনিয়নের কামাইদিয়া গ্রামের সাঈদ শেখ (৫৫) ও আটঘর ইউনিয়নের চাউলিয়া গ্রামের নন্দলাল বাড়ই (৩০)। নন্দলাল বাড়ইয়ের বাবার নাম  নবরদিব বাড়ই।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাঈদ শেখ গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ির নারিকেল গাছের আগাছামুক্ত করছিলেন। এ সময় নারিকেল গাছের একটি ডাল বিদ্যুতের তারের ওপর পড়লে বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান সাঈদ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এদিকে আটঘর ইউনিয়নের চাউলিয়া গ্রামের নন্দলাল বাড়ই গত ৪ আগস্ট পরিবারের লোকজনের ওপর অভিমান করে বিষপান করেন। বিষপানের পর প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয় তাঁকে। পরে ঢাকায় চিকিৎসা শেষে বাড়িতে আসার পর আজ শুক্রবার ভোর রাতে নন্দলাল মারা যান বলে স্থানীয়রা জানিয়েছেন।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার বলেন, সাঈদ শেখের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খান বলেন, চাউলিয়া গ্রামে বিষপানে আত্মহত্যার বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement