Beta

‘উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশি-বিদেশি চক্রান্ত হচ্ছে’

০৯ আগস্ট ২০১৮, ১৫:৩৭

আজ বৃহস্পতিবার ফরিদপুর শহরের বদরপুর এলাকার নিজ বাড়িতে যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশি ও আন্তর্জাতিক একটি গোষ্ঠী চক্রান্ত শুরু করেছে। আর এই অপশক্তির ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার তৃতীয়বারের জন্য ক্ষমতায় আনতে হবে।

এ সময় মন্ত্রী আরো বলেন, গত দুবারে যে পরিমাণ উন্নয়ন দেশে হয়েছে, এই উন্নয়ন দেখে দেশীয় ও আন্তর্জাতিক একটি গোষ্ঠীর মাথা নষ্ট হয়ে গেছে। তাই তারা এই সরকারকে আবার ক্ষমতায় আসতে বাধা প্রদান করছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুর এলাকার নিজ বাড়ি আফসানা মঞ্জিল চত্বরে জেলা যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও কোতোয়ালি থানা যুবলীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়ন বিশ্বের মধ্যে উন্নয়নের বিস্ময়। আর উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফুয়াদের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, প্রধানমন্ত্রীর নাতি খন্দকার জাবিদ মুজিব হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবুল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement