Beta

মানিকগঞ্জে দুদক কমিশনার

যার যার অবস্থান থেকে ভালো মানুষ হতে হবে

০৭ আগস্ট ২০১৮, ২১:৩৪

দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খান মঙ্গলবার সকালে মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। ছবি : এনটিভি

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মোজাম্মেল হক খান বলেছেন, আমাদের এই দেশকে যদি আমরা সত্যিকার অর্থে সোনার বাংলা করতে চাই, তাহলে দুর্নীতিমুক্ত দেশ গড়তে হবে এবং আমাদের যার যার অবস্থান থেকে ভালো মানুষ হতে হবে।

আজ মঙ্গলবার সকালে মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত দুর্নীতি প্রতিরোধে সচেতনতাবিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দুদক কমিশনার।

জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, মানিকগঞ্জ জজকোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাডভোকেট আজিজ উল্লাহ, মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, জাতীয় মহিলা সংস্থা মানিকগঞ্জ জেলা কার্যালয়ের চেয়ারম্যান লক্ষ্মী চ্যাটার্জিসহ অনে‌কেই।

দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খান আরো বলেন, বঙ্গবন্ধুর দেশ, যে দেশের জন্য তিনি জীবন দিয়েছেন, কাজেই সেই দেশের প্রতি আমাদের অঙ্গীকার ও দায়িত্ব আছে। আমরা এ দেশকে বিলিয়ে দিতে পারি না। দুর্নীতি প্রতিরোধে দুর্নীতি দমন কমিশন কাজ করে যাচ্ছে যা দৃশ্যমান। তিনি দুর্নীতিমুক্ত দেশ গড়তে সবার সহযোগিতা কামনা করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement