Beta

মায়ের সামনে থেকে ছেলেকে অপহরণ, মেলেনি ২৪ দিনেও

০৫ আগস্ট ২০১৮, ১২:৪৩

বরগুনায় আয়োজিত মানববন্ধনে কথা বলেছেন নিখোঁজ মো. আতিকুর রহমান শাওন ওরফে বাবুর (ইনসেটে) মা নাজমুন্নাহার লাকি। ছবি : এনটিভি

চব্বিশ দিন আগে মায়ের সামনে থেকে ধরে নিয়ে যাওয়া হয় ছেলে মো. আতিকুর রহমান শাওন ওরফে বাবুকে। কিন্তু এত দিনেও খোঁজ মেলেনি তাঁর। ছেলের খোঁজ পেতে এখন দিগ্বিদিক ছুটছেন বাবুর বিধবা মা নাজমুন্নাহার লাকি।

গত ১২ জুলাই বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ গ্রামে অপহরণের ঘটনাটি ঘটে।

জানা যায়, বাবু বরগুনা সরকারি কলেজের বিবিএস তৃতীয় বর্ষের শিক্ষার্থী। ঘটনার দিন রাত ২টার দিকে আগ্নেয়াস্ত্রে সজ্জিত ১০ থেকে ১২ জন লোকের একটি দল ঘরের দরজা-জানালা ভেঙে মায়ের সামনে থেকে বাবুকে তুলে নিয়ে যায়। এ সময় ঘরে থাকা বাবুর মা নাজমুন্নাহার লাকি তাদের বাধা দিতে গেলে তাঁকে হত্যার হুমকি দেয় অস্ত্রধারীরা। এর পর থেকেই নিখোঁজ রয়েছেন বাবু।

আর এই ২৪ দিন ধরেই ছেলের খোঁজে নানা জায়গায় ধরনা দিচ্ছেন নাজমুন্নাহার লাকি। বাবু বেঁচে আছে নাকি তাঁকে মেরে ফেলা হয়েছে, তাও কেউ জানে না।

এ অপহরণের ঘটনায় গত ২৬ জুলাই বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতে একটি নালিশি মামলা করেন বাবুর মা। পরে আদালতের বিচারক মো. জাহিদ হাসান অভিযোগটি আমলে নিয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা নেওয়ার নির্দেশ দেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি এস এম মাসুদুজ্জামান বলেন, ‘বাবু অপহরণের ঘটনায় থানায় মামলা গ্রহণ করা হয়েছে। বাবুর সন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।’

এ ঘটনায় সর্বশেষ গতকাল শনিবার সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন করে বাবুর স্বজন ও এলাকাবাসী। মানববন্ধনে নানা শ্রেণি-পেশার দুই শতাধিক মানুষ অংশগ্রহণ করে। এ সময় বক্তব্য দেন বাবুর মাসহ অন্য স্বজনরা।

এ সময় মায়ের অঝোর কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে। অশ্রুসিক্ত হয়ে পড়েন মানববন্ধন ও এর আশপাশে থাকা লোকজনও। তিনি প্রশাসন থেকে শুরু করে সবার কাছে তাঁর ছেলেকে উদ্ধার করার অনুরোধ জানান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement