Beta

ময়মনসিংহে মাদক মামলায় বিএনপি নেতা কারাগারে

০৪ আগস্ট ২০১৮, ২২:৫৪

মাদক মামলায় গ্রেপ্তার হওয়া ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক হেলাল আহামেদ। ছবি : সংগৃহীত

মাদক মামলায় গ্রেপ্তার ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক হেলাল আহামেদসহ ছয়জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ শনিবার বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

মামলার বাদী গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান আজ হেলাল আহামেদসহ ছয়জনকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করেন। পরে আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হাফিজ আল আসাদ আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান আজ সন্ধ্যায় এই খবর নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের খাগডহর এলাকায় অভিযান চালিয়ে কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আহামেদ, মিজানুর রহমান, আনোয়ার হোসেন, সামসুল আলম, সাদ্দাম কবীর তন্ময় ও আরমানকে গ্রেপ্তার করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে খাগডহর এলাকায় মাদক সেবন ও মাদকের ব্যবসা করে আসছিলেন জানা যায়। গোপন খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৫টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement