Beta

শেখ হাসিনা দেশের চাকা ঘুরিয়েছেন : শিল্পমন্ত্রী

০৪ আগস্ট ২০১৮, ১৫:১০

আজ শনিবার দুপুরে ঝালকাঠির সদর উপজেলা মিলায়তনে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ছবি : এনটিভি

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি জাতির মূল্যবোধকে হত্যা করা হয়েছিল। সেই সঙ্গে ইতিহাসের চাকা পেছনের দিকে ঘুরিয়ে দিয়ে একটি নব্য পাকিস্তান সৃষ্টি করার পায়তারা করেছিল ষড়যন্ত্রকারীরা। তাদের সেই আশা শেষ পর্যন্ত পূরণ হয়নি।

আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশ এগিয়ে নেওয়ার চাকা ঘুরিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই সরকার ক্ষমতায় না থাকলে দেশ আবারো পিছিয়ে যাবে। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

আজ শনিবার দুপুরে ঝালকাঠির সদর উপজেলা মিলায়তনে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতাহার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এ কে এম আকতারুজ্জামান।

পরে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের হাতে ভাতা বিতরণ বই ও নগদ অর্থ তুলে দেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement