Beta

কুড়িগ্রাম থেকে ৩ ‘জেএমবি নেতা’ গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

০৪ আগস্ট ২০১৮, ১৪:৪৬

জঙ্গি তৎপরতায় জড়িত সন্দেহে গতকাল শুক্রবার গভীর রাতে কুড়িগ্রাম থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ছবি : এনটিভি

জঙ্গি তৎপরতায় জড়িত সন্দেহে কুড়িগ্রাম থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। 

গতকাল শুক্রবার গভীর রাতে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও পুলিশ সদর দপ্তরের গোয়েন্দারা কুড়িগ্রাম জেলার ঢুসমারা উপজেলার দিয়ারারচর কৌনাইছাপাড়া গ্রামে যৌথ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে, গ্রেপ্তার তিনজন জামা’আতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সক্রিয় সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেএমবির কুড়িগ্রাম জেলার ইছাবার প্রধান তোফাজ্জল হোসেন ওরফে তোতা মিয়া (৩০), ইছাবার সদস্য রফিকুল ইসলাম (৩০) ও আব্দুল হামিদ (৬০)।

বগুড়া জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া আজ সকালে তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢুসমারা উপজেলার দিয়ারারচর কৌনাইছাপাড়া গ্রামে রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকেই তিনজনকে  গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছে থাকা একটি বিদেশি পিস্তল, চারটি গুলি, দুইটি ম্যাগাজিন, সালফিউরিক এসিড ও বিস্ফোরক পাউডার উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাঁচ জেএমবির সদস্য পালিয়ে যায়।

পুলিশ সুপার আরো দাবি করেছেন, এ সময় আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা বড় ধরনের নাশকতার জন্য সেখানে গোপন বৈঠক মিলিত হয়েছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement