Beta

যুবলীগকর্মী আজাদ হত্যার বিচারের দাবি

০৩ আগস্ট ২০১৮, ২০:৫৬

ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখ হত্যায় জড়িতদের বিচার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতের স্বজনরা। ছবি : এনটিভি

ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখ হত্যায় জড়িতদের বিচার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতের স্বজনরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের কালিবাড়ি এলাকায় একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আজাদের স্ত্রী দিলরুবা আক্তার। তিনি বলেন, আজাদ আগে একটি পক্ষের হয়ে রাজনীতি করতেন। মতের অমিল হওয়ায় তিনি অন্য পক্ষে যান। এর জের ধরে তাঁকে হত্যার হুমকি দেওয়া হচ্ছিল।

দিলরুবা বলেন, গত মঙ্গলবার দুপুরে আজাদকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় প্রতিপক্ষের লোকেরা। পরবর্তী সময়ে তাঁর দুই পায়ে গুলি করা হয় এবং গলাকেটে হত্যা করা হয়।

আজাদের স্ত্রী বাদী হয়ে ময়মনসিংহ কতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। তবে পুলিশ মামলাটি গ্রহণ করবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনে নিহত আজাদের মা সুফিয়া খাতুন, বড় বোন আনোয়ারা খাতুন, বড় ভাই সালাহ উদ্দিন শেখসহ আত্মীয়-স্বজন ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত মঙ্গলবার যুবলীগের দুই পক্ষের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকেরা আজাদকে তুলে নিয়ে হত্যা করে বলে আজাদের পরিবারের অভিযোগ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement