Beta

বান্দরবানের রাবার বাগানের ব্যবস্থাপককে অপহরণ

০১ আগস্ট ২০১৮, ২৩:০৮

বান্দরবানের বাইশারী থেকে অপহৃত রাবার বাগানের ব্যবস্থাপক আরিফ উল্লাহ। ছবি : এনটিভি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার স্টার রাবার বাগানের ব্যবস্থাপক আরিফ উল্লাহকে (৪৪) অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। আজ বুধবার দুপুরে উপজেলার বাইশারী ইউনিয়নের মাল্টা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাইক্ষ্যংছড়ির রাবার শিল্পাঞ্চল বাইশারী ইউনিয়নের মাল্টা বাগান এলাকা থেকে স্টার রাবার বাগানের ব্যবস্থাপক আরিফ উল্লাহ অপহরণ করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহৃত রাবার বাগান ব্যবস্থাপকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কুটিভিলা গ্রামে। খবর পেয়ে পুলিশ অপহৃত ব্যক্তিকে উদ্ধার করতে আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলম বলেন, বাড়ি থেকে রাবার বাগানে যাওয়ার পথে স্টার রাবার বাগানের ব্যবস্থাপককে অপহরণ করে নিয়ে গেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। বাইশারী বাজার থেকে তিন কিলোমিটার দূরে মাল্টা বাগান এলাকা থেকে তাঁকে অপহরণ করা হয়েছে বলে তিনি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আলমগীর জানান, অপহৃত রাবার বাগানের ব্যবস্থাপককে উদ্ধারে অভিযানে নেমেছে পুলিশ। ঘটনাস্থলের আশপাশের এলাকাগুলোতে তল্লাশি চালানো হচ্ছে বলে তিনি জানান।

 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement