Beta

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

০১ আগস্ট ২০১৮, ০৯:০৮ | আপডেট: ০১ আগস্ট ২০১৮, ০৯:১৮

রাজশাহীতে কথিত বন্দুকযুদ্ধে আবদুর রশিদ (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে পুঠিয়া উপজেলার তাড়াশ উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত রশিদ রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ডাকাতির সঙ্গে জড়িত অভিযোগে ১৭টি মামলা আছে।

র‌্যাব-৫-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে, র‌্যাব-৫-এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহী নগরীর বেলপুকুর থানার তাড়াশ উত্তরপাড়া এলাকায় টহল দিচ্ছিল। এ সময় ওই গ্রামের মো. আইয়ুব আলীর আমবাগানে টর্চের আলো ও কিছু লোকের আনাগোনা দেখে তারা সেদিকে এগিয়ে যায়।

‘এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে সেখানে উপস্থিত কয়েকজন ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে অতর্কিতে গুলি ছুড়তে শুরু করে। র‌্যাবও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। কয়েক মিনিট দুই পক্ষের মধ্যে গোলাগুলির পর তিন-চারজন পালিয়ে গেলেও আহত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাঁর পরিচয় শনাক্ত করা হয়।’

র‌্যাব আরো দাবি করে, এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগাজিন, ৫৮ বোতল ফেনসিডিল, একটি টর্চলাইট, দুটি স্যান্ডেল, গামছা, একটি দিয়াশলাই, এক প্যাকেট সিগারেট, একটি মোবাইল ও দুটি সিমকার্ড উদ্ধার করা হয়েছে বলেও র‍্যাবের বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement