Beta

নওগাঁয় পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত

৩১ জুলাই ২০১৮, ২৩:৪৪

নওগাঁর রানীনগর, পত্নীতলা ও আত্রাই উপজেলায় পৃথক ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে পুলিশ কনস্টেবল, ভ্যানচালক ও ভিক্ষুক রয়েছেন। আজ মঙ্গলবার এসব ঘটনা ঘটে। 

তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে রানীনগর, পত্নীতলা ও আত্রাই থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কনস্টেবলের মৃত্যু

আজ সকালে কাপড় শুকাতে গিয়ে পুলিশ কনস্টেবল মেহেরুল ইসলাম (৩২) নিহত হন। তিনি রানীনগর থানায় কর্মরত ছিলেন।

নিহত মেহেরুল বগুড়ার গাবতলী উপজেলার নিচকাকড়া গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম হাবিবুর রহমান। তিনি রানীনগর থানার পাশে পশ্চিম বালুভরা এলাকায় ভাড়া থাকতেন।

নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় জানান, সকাল সাড়ে ৯টার দিকে মেহেরুল জিআই তারে কাপড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। এ সময় স্থানীয়রা তাঁকে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্মরত চিকিৎসক মেহেরুলকে মৃত ঘোষণা করেন।

ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

সকালে পত্নীতলা উপজেলার শিবপুর বাজারে সড়ক দুর্ঘটনায় বাবলু হোসেন বাবু (৩৭) নামের এক ভ্যানচালক নিহত হন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সকালে শিবপুর বাজারে রাস্তার পাশে ভ্যানে মাল তোলার কাজ করছিলেন বাবলু হোসেন। এ সময় মহাদেবপুর থেকে শিষাগামী একটি দ্রুতগামী ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ওই ট্রাক ও ট্রাকের চালককে আটক করেছে।

বারান্দায় পড়েছিল বৃদ্ধের লাশ

আত্রাইয়ে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে উপজেলার বান্ধাইখাড়া ইউনিয়ন ভূমি অফিসের বারান্দায় পড়ে থাকা অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়। তাঁর পরিচয় জানা যায়নি। ওই বৃদ্ধ একজন ভিক্ষুক ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন জানান, এলাকায় বেশ কিছুদিন থেকে বিভিন্ন গ্রামে গ্রামে ভিক্ষাবৃত্তি করতেন ওই ব্যক্তি। সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদের ভিত্তিতে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement