Beta

এবার কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

৩১ জুলাই ২০১৮, ১৯:৪৬

কুমিল্লার চান্দিনা উপজেলার গোমতা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মঙ্গলবার দুপুরে ট্রাকচাপায় নিহত হয় স্কুলছাত্রী আকলিমা আক্তার। ছবি : এনটিভি

রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনার পর এবার কুমিল্লায় স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে বালুবাহী ট্রাক চাপায় এক ছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুজন। আহতদের কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর পৌনে ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার গোমতা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রীর নাম আকলিমা আক্তার। সে গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ত। তার বাড়ি বাবুটিপাড়া গ্রামে। আকলিমার বাবার নাম আবদু মিয়া।

এদিকে স্কুলছাত্রী নিহতের খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করে। সহপাঠী ও স্থানীয়রা ট্রাকচালককে গ্রেপ্তারের আহ্বান জানিয়ে বিক্ষোভ করে। এ সময় কিছুক্ষণের জন্য মহাসড়কে যানচলাচল ব্যাহত হয়। তবে পুলিশ অভিযুক্ত চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। ট্রাকটি ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, জাবালে নূর পরিবহনের দুটি বাস প্রতিযোগিতা করে মিরপুর থেকে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান ফ্লাইওভারের ওপর দিয়ে আসছিল। এ সময় ফ্লাইওভারের শেষ দিকে, রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল একদল শিক্ষার্থী। এর মধ্যে একটি বাস ফ্লাইওভার থেকে নেমেই দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ছাড়া আহত হয় বেশ কয়েকজন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement