Beta

আশুগঞ্জে ১৫ আগস্টের প্রস্তুতি সভায় হামলা

৩০ জুলাই ২০১৮, ০০:২৪

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৫ আগস্টের প্রস্তুতি সভায় হামলা হয়েছে। রোববার রাত ৯টার দিকে আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের  কার্যালয়ে এই ঘটনা ঘটে।

এ সময় শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শরীফ হোসেনসহ ১০ জন আহত হন। আহত অন্যদের মধ্যে রয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল কবির ইদন, শরীফপুরের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ওসমান গনি, রমজান মিয়া, মিজান মিয়াসহ অন্তত ১০ জন।

আহত শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শরীফ হোসেন জানান, রাত ৮টায় বঙ্গবন্ধু শাহাদাতবার্ষিকী অনুষ্ঠান পালনের জন্য প্রস্তুতি সভা চলছিল। রাত ৯টায় কোনো কিছু বুঝে উঠার আগেই যুবদলের সভাপতি রমজানের নেতৃত্বে ১৫-২০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সভায় হামলা করে। এতে আমিসহ  ইউনিয়ন আওয়ামী লীগের ৮-১০ জন নেতা আহত হয়। আহতদের উদ্ধার করে আশুগঞ্জ ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে যুবদল নেতা রমজানের সঙ্গে ফোনে কথা বললে তিনি বলেন, হামলার কথা শুনে আমি দৌড়ে গিয়ে ঘটনাস্থলে দেখি যে মারামারি  চলছে। আমি কাউকে হামলা করিনি। আমার ব্যাপারে কেউ কিছু বলে থাকলে তা সম্পূর্ণ মিথ্যা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement