Beta

টুটপাড়ায় শায়িত সাংসদ সুজা

২৯ জুলাই ২০১৮, ২৩:০৪

খুলনার শহীদ হাদিস পার্কে আজ রোববার বিকেলে খুলনা-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার জানাজা হয়। ছবি : ফোকাস বাংলা

খুলনা-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজাকে আজ রোববার বিকেলে নগরীর টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

দুপুরে হেলিকপ্টারে করে সুজার মরদেহ খুলনায় আনা হয়। প্রথমে মরহুমের লাশ টুটপাড়ায় নিজ বাসায় নিয়ে যাওয়া হয়। জোহরের নামাজের পর স্থানীয় আলহাজ মকবুল হোসেন জামে মসজিদে  জানাজা হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে সুজা মরদেহ শেষবারের মতো মহানগর ও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেওয়া হয়। এই সময় প্রধানমন্ত্রীর অর্থনৈতিকবিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, পরিবেশ, বন ও জলবায়ু উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাংসদ মাহবুব-উল-আলম হানিফ, খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক, সাংসদ আলহাজ মিজানুর রহমান, শেখ হারুনুর রশিদসহ দলের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পমাল্য দিয়ে মরদেহের প্রতি শ্রদ্ধা জানান।

বিকেল সাড়ে ৪টার পর মরহুমের মরদেহ শহীদ হাদিস পার্কে নেওয়া হয়। এই সময় বিভিন্ন সামাজিক, পেশাজীবী সংগঠন ও ব্যক্তিগতভাবে অনেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। খুলনা সিটি করপোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী রফিকুল ইসলাম, খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, খুলনা প্রেসক্লাব, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন, বিভাগীয় প্রশাসন, পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাহরুজ্জামান মোর্ত্তজাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকেও পুষ্পমাল্য অর্পণ করা হয়।

বিকেল সাড়ে ৫টায় সর্বস্তরের জনতার উপস্থিতিতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এই জানাজায় উপদেষ্টা মশিউর রহমান, সাংসদ মাহবুব-উল-আলম হানিফ ও শেখ হেলাল উদ্দিন, খুলনা সিটি করপোরেশনের মেয়র, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, শেখ সালাউদ্দিন জুয়েল, শেখ সোহেল, শেখ রুবেল প্রমুখ অংশগ্রহণ করেন। 

জানাজা শেষে এস এম মোস্তফা রশিদী সুজাকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

জাতীয় সংসদের সাবেক হুইপ সুজা গত বৃহস্পতিবার রাতে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement