Beta

ভৈরবে স্টেডিয়ামের জায়গা দখলমুক্ত

২৯ জুলাই ২০১৮, ২১:৫১

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের জায়গায় অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন স্থাপনা আজ রোববার উচ্ছেদ করে পৌর কর্তৃপক্ষ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের জায়গায় অবৈধভাবে গড়ে গড়ে উঠা বিভিন্ন স্থাপনা উচ্ছেদ করেছে পৌর কর্তৃপক্ষ। আজ রোববার সকাল ১০টার দিকে পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

অভিযানে স্টেডিয়ামের জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন স্থাপনাসহ সীমানা দেয়াল উচ্ছেদ করে দখলমুক্ত করা হয়।

 এর আগে গত ২১ জুলাই স্টেডিয়ামটির জায়গা দখল করে গড়ে ওঠা আনসার ভিডিপির অফিস হিসেবে ব্যবহৃত একতলা একটি  ভবন ভেঙে উচ্ছেদ করে পৌর কর্তৃপক্ষ।

পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ জানান, দীর্ঘদিন ধরে পৌর স্টেডিয়ামের জায়গা দখল করে কিছু লোকজন বিভিন্ন স্থাপনা নির্মাণ করে অবৈধভাবে ভোগ-দখল করে আসছিল। বিভিন্ন সময়ে একাধিকবার পৌরসভা থেকে নোটিশ দেওয়া সত্ত্বেও অবৈধভাবে দখল করা স্থাপনাগুলো তারা সরিয়ে নেয়নি। আজ উচ্ছেদ অভিযান চালিয়ে স্টেডিয়ামের জায়গা দখলমুক্ত করা হয়েছে।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার প্যানেল মেয়র মো. আলআমিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী বাদশা আলমগীর, সহকারী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেনসহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement