Beta

আলোচনা সভা থেকে ফিরছিলেন, আটক বিএনপির চার নেতা

২৮ জুলাই ২০১৮, ২০:১৫

বাগেরহাট জেলা বিএনপির সহসভাপতি ওলিউজ্জামান মোজার মৃত্যুতে আজ শনিবার আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এই আলোচনা সভা থেকে ফেরার পথেই আটক হন বিএনপির চার নেতা। ছবি : এনটিভি

বাগেরহাট জেলা বিএনপির সহসভাপতি ওলিউজ্জামান মোজার মৃত্যুতে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠান থেকে ফেরার পথে বিএনপির চার নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ শনিবার সকালে বাগেরহাটে জেলা বিএনপির কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আটক নেতারা হলেন মোংলা উপজেলা বিএনপির সভাপতি ও সুন্দরবন ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মৃধা নজরুল ইসলাম, সদর উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান মোজাম, সদর উপজেলার ডেমা ইউনিয়ন শ্রমিক দলের যুগ্ম-আহ্বায়ক শাফিক হোসেন ও যুবদল নেতা জয়নুল পারভেজ সুমন।

তাঁদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ থাকায় আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার পঙ্কজ কুমার রায়।

শনিবার সকালে বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি ওলিউজ্জামান মোজার অকাল মৃত্যুতে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শহরের সরুই এলাকায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব  করেন জেলা বিএনপির সভাপতি এমএ সালাম ।

এ সময় বক্তব্য দেন জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি অ্যাডভোকেট ওহিদুজ্জামান দীপু, সহসভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, এসকেন্দার হোসেন ও অ্যাডভোকেট আবদুল হাই, সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক সাহেদ আলী রবি, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল রহমান শান্ত, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ফকিরহাট থানা বিএনপির সভাপতি শফিকুর রহমান কারিম, সাধারণ সম্পাদক শফিকুর রহমান টোটন, রামপাল থানা বিএনপির সভাপতি হাফিজুর রহমান তুহিন, বাগেরহাট থানা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বুলু, তাঁতীদলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, মহিলা দলের সাধারণ সম্পাদক সাহিদা আক্তার, বিএনপি নেতা মেহেবুবুল হক কিশোর, আয়ুব আলী মোল্লা বাবু প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement