Beta

বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ ‘জলদস্যু’ নিহত

২৮ জুলাই ২০১৮, ০৮:৫১

বরগুনার পাথরঘাটায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক জলদস্যু নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে পাথরঘাটার সুন্দরবন সংলগ্ন বলেশ্বর নদীর মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম কাজল। তবে, তাঁর সম্পর্কে এর বেশি কিছু জানা যায়নি। এসময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের কথা জানানো হয়েছে।

বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বলেশ্বর নদীর সুন্দরবন সংলগ্ন মাঝেরচর এলাকায় জলদস্যুদের অবস্থানের খবর পেয়ে অভিযান চালায় র‍্যাব-৮। এসময় র‍্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালান র‍্যাব সদস্যরাও। দুই পক্ষের গোলাগুলির এক পর্যায়ে জলদস্যুরা পিছু হটে। ঘটনাস্থলে তল্লাশি করে জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্য কাজলের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে র‍্যাব। এসময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর বলেন, জলদস্যু কাজলের মৃতদেহ পাথরঘাটা থানায় হস্তান্তর করবে র‍্যাব।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement