Beta

বরিশালে জাপার প্রার্থীকে দল থেকে বহিষ্কার

২৭ জুলাই ২০১৮, ২২:০১

নিজস্ব সংবাদদাতা

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী ইকবাল হোসেন তাপসকে দল থেকে বহিষ্কার করেছে জাতীয় পার্টি (জাপা)। দলের নির্দেশ অমান্য করে নির্বাচনে অনঢ় থাকায় ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়।

আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী ওই সংবাদবিজ্ঞপ্তিতে জানান, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্দেশ অমান্য করে, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় অনড় থাকা এবং কেন্দ্রীয় নেতাদের সম্পর্কে আপত্তিকর বক্তব্য দেওয়া ও পার্টির শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইকবাল হোসেন তাপসকে জাতীয় পার্টির সকল পদ ও পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক আজ ইকবাল হোসেন তাপসের বহিষ্কারাদেশে স্বাক্ষর করেছেন। ইতোমধ্যে এই বহিষ্কারাদেশ কার্যকর হয়েছে।

বরিশালে মেয়র পদে অন্যান্য প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বিএনপির মজিবর রহমান সরওয়ার, বাসদের মনিষা চক্রবর্তী, সিপিবির আবুল কালাম আজাদ, ইসলামী আন্দোলনের ওয়াইদুর রহমান মাহবুব।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement