Beta

রক্তের দাগ দেখে ট্রাকচালকের লাশ উদ্ধার

২৭ জুলাই ২০১৮, ২০:১৬ | আপডেট: ২৭ জুলাই ২০১৮, ২০:১৮

যশোরে একটি মেহগনি বাগানের মাটি খুঁড়ে এক ট্রাকচালকের লাশ উদ্ধার করা হয়েছে।আজ শুক্রবার দুপুরে শহরের মুড়লী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম সোহেল রানা (৩২)। নিহতের স্বজনরা জানান, সোহেল রানা পেশায় ট্রাকচালক ছিলেন। তবে পুলিশের দাবি, তিনি মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত ছিলেন।

নিহতের মামা গোলাম মোস্তফা জানান, গতকাল বৃহস্পতিবার রাত ৮টা থেকেই সোহেল রানা নিখোঁজ ছিলেন। পরে আজ দুপুরে মুড়লীর নজরুল ইসলামের মেহগনি বাগানে লাশ পড়ে আছে শুনে তারা সেখানে যান।

স্থানীয় বাসিন্দারা জানান, মুড়লী রেললাইনের পাশে সোহেলের স্যান্ডেল পড়ে থাকতে দেখে এবং এর পাশে রক্তের দাগ দেখে স্থানীয় লোকজন আশেপাশে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে রেললাইনের পাশের একটি মেহগনি বাগানের ভেতরে মাটিতে কিছুটা পুঁতে রাখা অবস্থায় সোহেলের লাশ দেখতে পেয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই)শাহাবুল আলম বলেন, ‘স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহেল রানার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে। তাঁর বুক ও পেটে ধারালো অস্ত্রের অনেকগুলো ক্ষত রয়েছে। তাঁর দুপায়ের রগও কাটা ছিল।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, ‘নিহত সোহেল রানা একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা সংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষের হাতে তিনি খুন হয়ে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা শুরু করেছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement