Beta

নকল পণ্য তৈরির অভিযোগে দুজন গ্রেপ্তার

২৭ জুলাই ২০১৮, ১৮:৪৩

নিজস্ব প্রতিবেদক

নামিদামি ব্র্যান্ডের নকল পণ্য তৈরি ও বিক্রির অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থেকে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ কাঁচামাল জব্দ করা হয়েছে।

সিআইডির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) শারমিন জাহান জানান, একটি চক্র বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের মোড়কে কোনো ধরনের অনুমোদন ছাড়াই নানা ধরনের পণ্য ব্র্যান্ড নকল করে বাজারজাত করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলো। অভিযোগের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুরের আরাম মডেল টাউনে অভিযান চালায় সিআইডি। সেখান থেকে দুজনকে গ্রেপ্তার করা হয় এবং মালামাল জব্দ করা হয়।

এরপর আজ শুক্রবার এ বিষয়ে মোহাম্মদপুর থানায় পরিদর্শক মো. মাজহারুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শারমিন জাহান আরো জানান, অভিযানের সময় আরাম মডেল টাউনের ৫ নম্বর রোডের ৭/১ নম্বর বাড়ির সামনে একটি কাভার্ডভ্যান থেকে মালামাল জব্দ করা হয়। এ সময় বাড়ির প্রথম ও দ্বিতীয় তলা থেকে মো. সাইদুল ইসলাম (৩৪) ও মো. আবু তালেব মাঝিকে (৩০) গ্রেপ্তার করা হয়।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে, ১০৫ বস্তা রিচ অ্যাক্রেল কুইক ওয়াশ, পাওয়ার হোয়াইট চার বস্তা, লবণ ৩ বস্তা, ক্যালসিয়াম চার বস্তা, দানা দুই বস্তা, বেকনার ১০ প্যাকেট, একটি সিলিং মেশিন, রোজ এনার্জি বাল্ব ৪০টি, সোলার চার্জ কন্ট্রোলার ১০টি, সোলার টিউবলাইট ২০টি, চার ফুট লম্বা টিউবলাইট দুই হাজার পিচ, ওয়ারেন্টি কার্ড ৫০টি, ব্যাটারির ক্যাবল তার ১১০ বান্ডেল, খালি প্যাকেট এক হাজার ২০০ পিচ। এসব মালামালের আনুমানিক মূল্য সাড়ে দশ লাখ টাকা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement