Beta

বাসের ভিতর হেলপারের লাশ

২৭ জুলাই ২০১৮, ১৮:০৫

আজ শুক্রবার সকালে সাভারের আশুলিয়ায় বাসস্ট্যান্ডে পার্কিং করা একটি বাস থেকে হোসেন মিয়া নামে একজন হেলপারের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ছবি : এনটিভি

সাভারের আশুলিয়ায় বাসস্ট্যান্ডে পার্কিং করা অবস্থায় দোয়েল-সিয়াম পরিবহনের একটি বাস থেকে চালকের সহকারীর (হেলপার) মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকালে আশুলিয়ার বাইপাইল থেকে এই লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম হোসেন মিয়া। তবে, নিহতের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল জানান, রাতে হেলপার হোসেন মিয়া বাসে ঘুমাতে যায়। এ সময় একাই ছিলেন তিনি। পরে সকালে বাসের চালক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশের এই কর্মকর্তা জানান, নিহতের নাক-মুখ থেকে ফেনা বের হচ্ছিলো। হোসেন মিয়া মাদকাসক্ত ছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। অতিরিক্ত মাদক সেবনে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে বলে তাদের ধারণা।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement