Beta

বাড়ির সীমানা নিয়ে বিরোধ, প্রাণ গেল বড় ভাইয়ের

২৭ জুলাই ২০১৮, ০৯:০৪ | আপডেট: ২৭ জুলাই ২০১৮, ১০:০০

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই ও তার পরিবারের সদস্যদের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আবুল কালাম (৫০)।

একই ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার রোয়াইলবাড়ী ইউনিয়নের কৈলাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম কৈলাটি গ্রামের মৃত আবদুল কাদিরের ছেলে।

নিহতের স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, কৈলাটি গ্রামের সবুজ মিয়ার সঙ্গে তার বড় ভাই আবুল কালামের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত বুধবার দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে দুই ভাইয়ের মধ্যে পুনরায় কথাকাটাকাটির একপর্যায়ে ছোট ভাই সবুজ মিয়া ও তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবুল কালামের ওপর হামলা করে। এতে আবুল কালাম, তাঁর স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যার দিকে আবুল কালাম সেখানেই মারা যান।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement