Beta

সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ‘ডাকাত সর্দার’ নিহত

২৭ জুলাই ২০১৮, ০৮:৪৫ | আপডেট: ২৭ জুলাই ২০১৮, ১৩:৩৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হযরত আলী (৪২) নামের এক ‘ডাকাত সর্দার’ নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাব সদস্য হাবিলদার আবদুল হাসান, এপিসি মো. শাহজাহান মৃধা ও সৈনিক আল-আমিন আহত হয়েছেন বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে উল্লাপাড়া উপজেলার পাইকপাড়া শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হযরত আলী উপজেলার উধুনিয়া ইউনিয়নের পংখারুয়া গ্রামের বাসিন্দা। এ সময় ঘটনাস্থল থেকে দুটি শুটার গান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাঁসুয়া ও পিস্তলের তিনটি গুলি উদ্ধারের কথা জানানো হয়েছে।

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার পাইকপাড়া শ্মশানঘাট এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতদল পিছু হটে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার হযরত আলীকে পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাব সদস্য হাবিলদার আবদুল হাসান, এপিসি মো. শাহজাহান মৃধা ও সৈনিক আল-আমিন আহত হয়েছেন। নিহত ডাকাত সর্দার হযরত আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement