Beta

বরিশালে আ. লীগকে সমর্থন জাপার

২৬ জুলাই ২০১৮, ১৭:২৬

নিজস্ব প্রতিবেদক
আজ বৃহস্পতিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার। ছবি : এনটিভি

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে সমর্থন দিয়ে নিজ দলের প্রার্থীকে সরে দাঁড়ানোর নির্দেশ দিয়েছে জাতীয় পার্টি (জাপা)।

আজ বৃহস্পতিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন থেকে এ নির্দেশ দেওয়া হয়।

জাপা মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, ‘বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনে আমরা আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে জাতীয় পার্টির প্রার্থীকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে নির্দেশ দিয়েছি।’

‘বরিশাল সিটি করপোরেশনের অন্তর্গত জাতীয় পার্টির সব নেতাকর্মী-সমর্থকদের আওয়ামী লীগ প্রার্থী- সাদিক আব্দুল্লাহর পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছি। আমরা মনে করি, বরিশাল সিটি করপোরেশনের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার প্রয়োজন আছে।’

জাপা মহাসচিব নির্বাচনে সাদিক আব্দুল্লাহকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

আগামী ৩০ জুলাই সিটি করপোরেশন নির্বাচন হওয়ার কথা রয়েছে। এখানে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মেয়র পদে লড়ছেন মো. ইকবাল হোসেন।

সম্প্রতি জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ভারত সফর করে দেশে ফিরেছে। এই সফর সম্পর্কে জানাতেই আজকের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ভারত সফর সম্পর্কে জাপা মহাসচিব জানান, ভারত সরকারের আমন্ত্রণেই সেখানে তাঁরা গিয়েছিলেন, সফরে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী  ও প্রতিরক্ষা উপদেষ্টার সঙ্গে বৈঠক হয়।

‘এসব বৈঠকে তাঁরা জানান, বাংলাদেশের সব রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন হোক এমনটাই প্রত্যাশা করছে ভারত’, যোগ করেন জাপা মহাসচিব।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement