Beta

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

২৫ জুলাই ২০১৮, ২২:৩৯

রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানাধীন কসবা এলাকায় মঙ্গলবার রাতে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাজ্জাদ হোসেন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানাধীন কসবা এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাজ্জাদ হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

সাজ্জাদ হোসেন হরিপুর বনপাড়া গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম সইম উদ্দিন। সাজ্জাদের নামে মাদক ও ডাকাতিসহ থানায় সাতটি মামলা আছে।

র‍্যাব জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের র‍্যাবের একটি দল টহলের সময় দামকুড়া থানার কসবা উচ্চ বিদ্যালয়ের পাশ দিয়ে যাচ্ছিল। এ সময় স্কুলের পূর্ব পাশে লিচু বাগানের মধ্যে টর্চের আলো এবং কিছু লোকের আনাগোনা দেখতে পায় তারা। এ সময় র‍্যাবের টহলদল লিচু বাগানের দিকে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করেন। র‍্যাব সদস্যরা তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ শুরু করে। তখন টহল দল আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় র‍্যাব। দলের অপর তিন-চারজন সদস্য পালিয়ে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

র‍্যাব জানায়, এ ঘটনায় র‍্যাবের আহত দুই সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি গুলি, দুটি গুলির খোসা, ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পরে খোঁজ নিয়ে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হয়েছে র‍্যাব। নিহত সাজ্জাদের নামে রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, অপহরণসহ সাতটি মামলা রয়েছে। তিনি রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement