Beta

চাচার ইটের আঘাতে আহত ভাতিজার মৃত্যু

২৫ জুলাই ২০১৮, ২২:০১

ভৈরবে চাচার ইটের আঘাতে নিহত হওয়া ভাতিজা আবদুল হামিদ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় চাচার ইটের আঘাতে আহত ভাতিজার মৃত্যু হয়েছে। গত বুধবার সকালে ঘটনাটি ঘটে উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে।

ঘটনার সাতদিন পর আজ বুধবার সকালে চিকিৎসারত অবস্থায় মারা যান ভাতিজা আবদুল হামিদ।     

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গত বুধবার সকালে নিজেদের জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে রসুলপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে আবদুল হামিদের (৫০) সঙ্গে তাঁর চাচা কেরামত আলীর ছেলে হেলাল উদ্দিনের (৬০) কথা কাটাকাটি হয়।  এ সময় হেলাল উদ্দিন উত্তেজিত হয়ে তাঁর ভাতিজা আবদুল হামিদকে ইট ছুড়ে মারেন। এতে আবদুল হামিদ মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন।

পরে স্বজনরা হামিদকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাঁকে বাজিতপুর উপজেলার ভাগলপুরে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

সেখানে পাঁচদিন চিকিৎসা শেষে গত সোমবার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় আবদুল হামিদকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে মারা যান তিনি।

খবর পেয়ে আজ দুপুরে ভৈরব থানার উপপরিদর্শক (এসআই)  আবুল খায়েরের নেতৃত্বে পুলিশ লাশ থানায় নিয়ে যায়। সেখানে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement