Beta

দুই বাড়ির জন্য ৩ ঘণ্টা ধরে সংঘর্ষ, আহত ৫০

২৫ জুলাই ২০১৮, ২১:৩৯

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় দুই দল গ্রামবাসীর মধ্যে তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার চর চারতলা ইউনিয়নের ঈদগাহ মাঠ এলাকায় এই সংঘর্ষ শুরু হয়। পরে তা আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে।

সংঘর্ষ থামাতে গিয়ে আশুগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মান্নান, আরিফুল্লাহ, ভক্ত দত্তসহ অন্তত পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চর চারতলার মুন্সিবাড়ি ও কেসকিবাড়ির লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় আজ বুধবার বিকেলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। বিকেল ৪টা থেকে শুরু করে সন্ধ্যা ৭টা পর্যন্ত একটানা সংঘর্ষ চলে। এ সময় উভয়পক্ষের অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে অন্তত পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ ছাড়া সংঘর্ষ থামাতে পুলিশ শতাধিক কাঁদানে গ্যাসের শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। তবে সন্ধ্যার পরও থেমে থেমে সংঘর্ষ চলছিল।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল থেকে দুই দল গ্রামবাসী সংঘর্ষে নেমে পড়ে। সংঘর্ষ একদিক দিয়ে থামালে অন্যদিক থেকে আবারও লেগে যাচ্ছে। বড় কোনো ঘটনা যেন না ঘটে পুলিশ চেষ্টা করছে।’

সংঘর্ষে আহতদের মধ্যে সালাম (২৫), কামাল (১৬), ইব্রাহিম (১৭), মাহফুজ (৩৭), জসিম (৩০),  নবী (২৫), শুভ (২১), নোয়াজ (৩৮), তাহের মুন্সি (৩০), রনি মুন্সি (২৭), রিফাত (১৮), ফরিদ (৩২), রাকিব (১৭), জীবন (২০), জোবায়ের (১৮), মেরাজ (১৬), রবিউল (২৮) ও আবুনির নাম জানা গেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement