Beta

‘গুলির শব্দ শুনে এগিয়ে গিয়ে লাশ দুটি দেখে পুলিশ’

২৪ জুলাই ২০১৮, ১৪:৫৯

যশোরের মনিরামপুর উপজেলার জামতলা এলাকা থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

যশোরের মনিরামপুর উপজেলার জামতলা এলাকা থেকে দুটি গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে দুজনের মধ্যে একজনের বয়স আনুমানিক ৫৫ বছর। তাঁর পরনে শার্ট ও প্যান্ট রয়েছে। অন্যজনের বয়স ৪৫ বছর। তাঁর পরনে রয়েছে শার্ট ও লুঙ্গি।

নিহতদের মাথায় গুলি লেগেছে। ঘটনাস্থল থেকে চারটি দা, দুটি রশি ও একটি করাত উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে এ নিহতের ঘটনা ঘটেছে বলে তাদের দাবি।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে সাতক্ষীরাগামী একটি বাস যাচ্ছিল। এ সময় পুলিশের একটি দল বাসটিকে পাহারা দিয়ে যশোর এলাকা পার করে দেয়। পুলিশের এ দলটি ফিরে আসার সময় জামতলা এলাকায় গুলির শব্দ শুনতে পায়। এ সময় খেদাপাড়া ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) আইনুদ্দিন বিষয়টি দেখার জন্য ফোর্সসহ রোহিতা বাজারের দিকে এগিয়ে যান। এ সময় তাঁরা কিছু লোককে পালিয়ে যেতে দেখেন। পরে তাঁরা দেখেন,ওই জায়গায় দুটি গুলিবিদ্ধ লাশ পড়ে আছে।

এরপর এসআই আইনুদ্দিন বিষয়টি মনিরামপুর থানাকে অবহিত করলে পুলিশের একটি দল গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement