Beta

গাজীপুর ও সিরাজগঞ্জে বাসের ধাক্কায় তিনজন নিহত

২৪ জুলাই ২০১৮, ০৯:২২

গাজীপুর ও সিরাজগঞ্জে পৃথক বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন। গতকাল সোমবার রাত ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে এ দুটি দুর্ঘটনা ঘটে।

গাজীপুর সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আবদুল কাদির মণ্ডল ও নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওয়াহিদুজ্জামানসহ স্থানীয়রা জানান, সোমবার রাতে ঢাকা থেকে তাসিন পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ময়মনসিংহের গৌরীপুরে যাচ্ছিল। বাসটি বেপরোয়া গতিতে যাওয়ার সময় রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সিটি করপোরেশনের টেকনগপাড়া এলাকার হায়েস অ্যান্ড হায়ার কারখানার সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি একটি রিকশাভ্যানকে জোরে ধাক্কা দিয়ে চাপা দেয়। এতে ভ্যান আরোহী সাতজন সড়কে ওপর ছিটকে পড়লে ওই বাস তাদের চাপা দেয়। স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা গুরুতর আহতাবস্থায় ওই সাতজনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত অপর পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পুলিশ গাড়ি দুটি জব্দ করেছে।

সোমবার রাত ১০টার দিকে সিরাজগঞ্জ পৌর শহরের এম এ মতিন সড়কে কোর্ট মসজিদের কাছে বাসের ধাক্কায় নিহত হন গ্রামীণফোন কর্মী আবদুল্লাহ আল মামুন (২৮)। আহত হন আরো এক ব্যক্তি।

নিহত মামুন শহরের মাছুমপুর মহল্লার সাইদুল ইসলামের ছেলে। তিনি গ্রামীণফোন ডিস্ট্রিবিউটর সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। আহত শফিকুল ইসলাম (৪২) একই মহল্লার মৃত ফজলার রহমানের ছেলে ও নিহত মামুনের শ্বশুর।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মোকাররম হোসেন জানান, মামুন ও তাঁর শ্বশুর শফিকুল হেঁটে নিউমার্কেট থেকে বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় এসআই পরিবহনের একটি বাস সাইডবক্সের ডালা খোলা অবস্থায় কাউন্টার থেকে এম এ মতিন বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। বাসটি ঘটনাস্থলে পৌঁছালে সাইডবক্সের খোলা ডালার সঙ্গে ধাক্কা খেয়ে মামুন ও শফিকুল আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। রাত সাড়ে ১০টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মামুন মারা যান। আহত শফিকুলকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement