Beta

তুরাগ নদে স্কুলছাত্রের লাশ, বন্ধু আটক

২৩ জুলাই ২০১৮, ২২:২১

গাজীপুরে নিহত সোহাগ হোসেনের (ইনসেটে) স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

গাজীপুরের টঙ্গীর তুরাগ নদ থেকে সোহাগ হোসেন নামের এক স্কুল ছাত্রের লাশ পাওয়া গেছে। আজ সোমবার সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

গত দুই দিন সোহাগ হোসেন নিখোঁজ ছিল। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের বন্ধু শাহীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকার ছেলে সোহাগ। লেখাপড়ার পাশাপাশি প্রতিবেশী শাহীন ও কয়েকজন বন্ধুসহ একটি এমএলএম কোম্পানিতে সোহাগ কাজ করতো। গত শুক্রবার বিকেলে শাহীনের সঙ্গে বাসা থেকে বের হয়ে সোহাগ আর ফিরে আসেনি।

রাতে তার মোবাইল বন্ধ পেয়ে স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের দুদিন পর গতকাল রাতে ইজতেমা ময়দান এলাকায় ব্রিজের পাশে তুরাগ নদে একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সোহাগের স্বজনরা গিয়ে লাশ শনাক্ত করে।

পরে আজ সকালে টঙ্গী মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কামাল হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সোহাগকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে টঙ্গী মডেল থানায় একটি মামলা করেছেন। এলাকাবাসী শাহীন নামের একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

নিহত সোহাগ হোসেন কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকার আলী হোসেনের ছেলে। সে স্থানীয় সুফিয়া মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement