Beta

স্কুলছাত্রকে ঝুলিয়ে পেটাল দুর্বৃত্তরা

২১ জুলাই ২০১৮, ২০:৫৫

মারধরে আহত অন্তর। তার হাতে দড়ির দাগ। ছবি : এনটিভি

কারেন্ট জাল চুরির অভিযোগে নবম শ্রেণির এক ছাত্রকে ঝুলিয়ে পিটিয়েছে দুর্বৃত্তরা। গত ১৮ জুলাই মুন্সীগঞ্জে মো. অন্তর (১৫) নামের ওই কিশোরকে মারধর করা হয়। ঘটনার পর থেকে অন্তর মুন্সীগঞ্জ শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

আজ শনিবার আশঙ্কাজনক অবস্থায় অন্তরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অন্তরের মা ফাতেমা বেগম জানান, শনিবার সকাল থেকে অন্তরের মুখ ও পায়ুপথ দিয়ে রক্ত বের হচ্ছে।

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে ওই ঘটনা ঘটে। আমার ছেলে পঞ্চসার উচ্চ বিদ্যালয়ের  নবম শ্রেণির ছাত্র ।

জানা যায়, গত ১৭ জুলাই গোসাইবাগ এলাকার জয়নাল মিয়ার অবৈধ কারেন্ট জালের ব্যবসা প্রতিষ্ঠানে ছয়শো পাউন্ড কারেন্ট জাল চুরি হয়। ওই চুরির অভিযোগে পরদিন রাত ১০টার দিকে অন্তরকে তুলে নিয়ে মারধর করে জয়নালের ভাই আলমগীরসহ তাঁর সহযোগীরা।

ঘটনার পর থেকে অন্তরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  শনিবার সকালে অন্তরের মুখ ও পায়ুপথ দিয়ে রক্ত পড়তে থাকলে, চিকিৎসকরা অন্তরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। ওই সময় অন্তরের মা ফাতেমার আর্তচিৎকারে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে।

অন্তরের মা  ফাতেমা বেগম বলেন, ‘গত ১৮ তারিখেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এখনো পর্যন্ত কোন পুলিশ আমার ছেলে কে দেখতেও আসেনি। কোন আসামিকে ধরেনি। তাহলে কি বিচার পাব না?

বেসরকারি মডার্ন হাসপাতালের চিকিৎসক তন্ময় জানান, পায়ু পথ ও নাক- মুখ দিয়ে রক্ত বের হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘আমি অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহন করেছি।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement