Beta

আটক দুই কর্মীর জন্য আরিফের অবস্থান কর্মসূচি

২১ জুলাই ২০১৮, ১৮:৩৩

বিএনপির দুই কর্মীকে মুক্তির দাবিতে উপপুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। ছবি : এনটিভি

সিলেটে নিজ দলের দুই কর্মীকে আটক করায় মহানগর পুলিশের উপকমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী। আজ শনিবার বেলা দেড়টা থেকে সাড়ে বিকাল সাড়ে চারটা পর্যন্ত ওই কার্যালয়ের সামনে অবস্থান নেন তিনি।

তবে প্রথমে পুলিশ বিএনপির দুই কর্মীকে আটকের বিষয়টি স্বীকার করেননি। এরপরই ওই কার্যালয়ের সামনে অবস্থান নেন আরিফুল হক চৌধুরী। বিকাল সাড়ে চারটার দিকে পুলিশের পক্ষ থেকে ওই দুই কর্মীকে আটকের কথা জানানো হয়। এরপর ওই দুই কর্মীর মুক্তি দাবি করে অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেন আরিফুল হক চৌধুরী।

গতকাল শুক্রবার রাতে আরিফের প্রচারণায় অংশ নেওয়া দুই কর্মীকে আটক করা হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়। বিএনপির পক্ষ থেকে বলা হয়, সিলেট নগরীর দক্ষিণ সুরমার ঝালোপাড়া এলাকা থেকে রাসেল আহমদ ও সুমন আহমদ নামে দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। তাঁরা দুইজনই আরিফের পক্ষে নির্বাচনী প্রচার কাজে ব্যস্ত ছিলেন। সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমেদ ওই তথ্য জানান।

তবে দক্ষিণ সুরমা থানা পুলিশ ওই দুই কর্মীকে আটকের বিষয়টি অস্বীকার করে। দক্ষিন সুরমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ফজল জানান, গত ২৪ ঘন্টায় তার থানায় কোনো পুরুষ আাসামিকে গ্রেপ্তার বা আটক করা হয়নি।

তবে বিকাল সাড়ে চারটার দিকে উপকমিশনার আজবাহার আলী শেখ জানান, বিএনপির ওই দুই কর্মীকে আটক করা হয়েছে।  

গত ১১ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পোস্টার সাঁটানোর সময় এক সমর্থককে মারধর করে পুলিশে দেওয়ার অভিযোগ উঠে। মধ্যরাতে এ ঘটনার প্রতিবাদে থানার সামনে অনশনে বসেন আরিফুল। এক ঘণ্টা পর আটক কর্মীকে নিয়ে বাড়ি ফিরেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement